যশোরে জনসম্মুখে যুবককে পিটিয়ে হত্যা

0
64

নিজস্ব প্রতিবেদক : যশোরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (২২ মে) সকাল ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শনিবার সদর উপজেলার সুজলপুর গ্রামে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। নিহত ইরিয়ান গাজী (২৫) আরবপুর ইউনিয়নের সুজলপুর গ্রামের খোরশেদ গাজির ছেলে।

নিহতের বাবা খোরশেদ গাজি অভিযোগ করে জানান, এলাকার গোলাম, শরিফ, জাকারিয়া, বুদো, নাহিদ ও লিটনের সাথে ইরিয়ানের বিরোধ ছিলো। বিরোধের কারণে ইরিয়ান জীবনের ভয়ে কৃষ্ণবাটি গ্রামে বোন শাহানারার বাসায় পালিয়ে ছিলো। শনিবার সন্ন্যাসী গোলাম দলবল নিয়ে কৃষ্ণবাটি গ্রামে অস্ত্রের মুখে তাকে জিম্মি করে এলোপাতাড়ি মারপিট করে। পরে সেখান থেকে ইরিয়ানকে অপহরণ করে সুজলপুর জামতলা মাঠের মধ্যে এনে দ্বিতীয় দফা পিটানো হয়। এরপরে জামতলা মোড়ে রাস্তার ওপরে এনে চাকু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কোপ দেয়। এমতাবস্থায় দুই ঘণ্টা মাটিতে ফেলে রাখা হয়। এক পর্যায়ে স্থানীয়দের অনুরোধে ইরিয়ানকে ছেড়ে দিলে আমি যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি। তার অবস্থা খুবই খারাপ হওয়ায় ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আমরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইরিয়ান মারা যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মারপিটে ইরিয়ানের মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।