যশোরে জমি দখল নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এক যুবককে কুপিয়ে জখম

0
1006

বিশেষ প্রতিনিধি : পিতা ও চাচার ক্রয়ের ১৩ শতক জমি দখল না দিয়ে উল্টো হুমকী ধামকীর এক পর্যায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি যশোর যশোর বাঘারপাড়া উপজেলার দরাজহাট ছাতিয়ানতলা গ্রামের।

দরাজ হাটি ছাতিয়ানতলা গ্রামের লোকজন জানান, মৃত মোহাম্মদ মোল্যা ও তার ভাই ইব্রাহিম বিগত ১৯৮০-৮১ সালে তার সহোদর আমিন মোল্যার কাছ থেকে ১৩ শতক জমি কবলা দলিল মূলে ক্রয় করেন। উক্ত জমি ক্রয়ের পর থেকে আমিন মোল্যার ছেলেরা দখল না দিয়ে উল্টো পিতার বিক্রিত জমির এক অংশে বাড়ি নির্মাণ বাকি জায়গা নিজ দখলে রাখে। মোহাম্মদ মোল্যার ছেলে ওবায়দুর রহমান (২৫) পিতা ও এক চাচার ক্রয়কৃত জমি দখলের জন্য বিভিন্ন স্থানে জানিয়ে দখলের চেষ্টা করলে আমিন মোল্যার ছেলে জালালের নেতৃত্বে তার ভাই কামরুল,সিদ্দিক মোল্যার ছেলে ফিরোজ,বিপুল,ইদ্রিস মোল্যা ছেলে মোজাহার ভয়ভীতি দেখাতে থাকেন। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭ টায় ওবায়দুর রহমান বাড়ির অদূরে অবস্থান কালে জালালের নেতৃত্বে উল্লেখিত সন্ত্রাসীরা হাতে ধারালো অস্ত্র নিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে ওবায়দুর রহমান ও তার পরিবারের সদস্যরা চরম আতংকগ্রস্ত হয়ে পড়েছেন। মামলা করলে প্রাণ নাশের হুমকী দিচ্ছে উল্লেখিত সন্ত্রাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here