যশোরে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের আয়োজনে সমাবেশ ও স্মারক লিপি পেশ

0
371

বিশেষ প্রতিনিধি: বেসরকারী এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীদের কল্যাণ ট্রাষ্ট ও অবসর সুবিধা বোর্ডের অতিরিক্ত ৪% চাঁদা কর্তনের গেজেট প্রত্যাহারসহ ৫% প্রবৃদ্ধি,বৈশাখী ভাতা,পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও পূর্ণাঙ্গ চিকিৎসা ভাতা,পূর্ণাঙ্গ বাড়ি ভাড়া,পূর্ণাঙ্গ পেনসন প্রদান ও শিক্ষা প্রতিষ্ঠান ব্যবস্থাপনায় ইউনোস্কার সুপারিশ ও পরীক্ষা পদ্ধতির সংস্কারের প্রস্তাব সম্বলিত ১১ দফা দাবিতে রোববার সকালে সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহরের দড়াটানা ভৈরব চত্ত্বরে বেলা ১১ টায় জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট যশোর জেলা শাখার আয়োজনে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, অধ্যক্ষ জয়ন্ত কুমার বিশ্বাস, অধ্যক্ষ ইকবাল হোসেন,উপাধ্যক্ষ ড.গৌরচন্দ্র মিস্ত্রী,উপাধ্যক্ষ আনোয়ার হোসেন, অধ্যাপক সিরাজুল ইসলাম,অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, অধ্যাপক মুজিবর রহমান, অধ্যাপক তরিকুল ইসলাম,অধ্যাপক এবাদত হোসেন, অধ্যাপক মো: হাফিজুর রহমান,অধ্যাপক মো: আমিনুর রহমান মধু,অধ্যাপিকা ফারাহ দিবা  স্নিগ্ধা,অধ্যক্ষ মো: আরিফুর রহমান,প্রধান শিক্ষক নজরুল ইসলাম বুলবুল। সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে ৫% প্রবৃদ্ধি,বৈশাখি ভাতা ও পূর্নাঙ্গ উৎসব ভাতা বাস্তবায়নের দাবি জানান এবং অবসর ও কল্যাণ তহবিলে অতিরিক্ত ৪% চাঁদা কর্তনের গেজেট স্থগিত নয় প্রত্যাহারের দাবি জানান।

দাবী না মানা হলে শিক্ষক সমাজ কঠোর আন্দোলনের হুমকী দেন। সমাবেশ শেষে দাবি বাস্তবায়নে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা মন্ত্রী বরাবর স্মারক লিপি পেশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here