যশোরে ঝিনাইদহ এলজিইডি অফিসের চালক জগলু হত্যাকান্ডে ব্যবহৃত গাড়ি ও চালক আটক

0
358

বিশেষ প্রতিনিধি : ঝিনাইদহের এলজিইডির অফিসের গাড়ির চালক এটিএম হাসানুজ্জামান ওরফে জগলু হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে উবারের গাড়ির চালক হুসাইন আহম্মেদ এবং গাড়ি জব্দ করেছে পিবিআই। সোমবার গাড়ির চালককে আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, যশোর ঝিনাইদহ সড়কে উবারের গাড়ির মধ্যে শ^াসরোধে হত্যা করা হয় জগলুকে । ওই গাড়ির চালক খুলনার ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের হুসাইন আহম্মেদকে শনিবার ঢাকা থেকে গ্রেফতার করা হয়। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত গাড়িটি (ঢাকা মেট্টো গ-৩২-৮৮১০) জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
২৮ আগস্ট ভোরে যশোর-ঝিনাইদহ মহাসড়কে চুড়ামনকাটির কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের অদূরে বালির গর্ত থেকে ঝিনাইদহ এলজিইডি অফিসের গাড়ির চালক এটিএম হাসানুজ্জামান ওরফে জগলুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ভাই হাকিমুজ্জামান কাবলু বাদি হয়ে অজ্ঞাত পরিচয়ের আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ হত্যাকান্ডে সাথে জড়িত থাকার অভিযোগে জগলুর স্ত্রী তাহমিনা পারভীন তমাকে গ্রেফতার করে। তমা ওই হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে হত্যাকান্ডের রহস্য উন্মোচন করেন। হত্যাকান্ডে একটি উবারের গাড়ির ব্যবহার এবং গাড়ির চালক হুসাইন আহম্মেদের নাম প্রকাশ করে। পরে তার স্বীকারোক্তিতে পিবিআই গাড়ির চালক হুসাইন আহম্মেদকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here