যশোরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা।। আহত-২

0
288

নিজস্ব প্রতিবেদক : যশোর-চুকনগর সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। মঙ্গলবার  রাত পৌনে নয়টার দিকে সড়কের কুয়াদা বাজারের কাছে আটমাইল নামক স্হানে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ট্রাকটির কেবিনের সামনে অংশ দুমড়ে আটকা পড়েন হেলপার। পরে ফায়ার ব্রিগেড সদস্যরা গিয়ে মেশিন দিয়ে ট্রাকের অংশবিশেষ সরিয়ে বের করে আনেন আহত হেলপার ইমরান হোসেনকে। এসময় ট্রাকের চালক উজ্জ্বল হোসেনও আহত হন।

আহত চালক উজ্জ্বল যশোর শহরের খড়কী এলাকার মজিদ মিয়ার ছেলে; ও একই এলাকার হোসেন আলীর ছেলে হেলপার ইমরান হোসেন।

যশোর জোলা মটর ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইনতাজ আলী  জানান, মঙ্গলবার রাতে যশোর সার গোডাউন থেকে যশোর-ট-১১-০১৬৩ নাম্বারের ট্রাকটি সার নিয়ে কেশবপুর রওনা হয়। আটমাইল এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার ধারের একটি  গাছের সঙ্গে সজোরে ট্রাকটি ধাক্কা খায়। এসময় চালক উজ্জ্বল হোসেন ও  হেলপার ইমরান হোসেন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে দুই জনকেই যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে ফায়ার সার্ভিস যশোর স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম  বলেন,  দুর্ঘটনাকবলিত ট্রাকটির কেবিনের সামনে অংশ দুমড়ে যায়। এর ফলে চালক ও তার সহকারী আহত হন। কেবিনের মধ্যে আটকা পড়েন হেলপার ইমরান। আমরা ঘটনাস্থলে পৌঁছে মেশিন দিয়ে ট্রাকের অংশবিশেষ সরিয়ে তাকে উদ্ধার করি। চালক ও তার সহকারীকে হাসপাতালে এনে ভর্তি করেছি।’

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, ইমরানের ডান পায়ে বেশ আঘাত লেগেছে। তবে তারা এখন আশঙ্কামুক্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here