যশোরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সড়কে ঝরলো আইনজীবীর প্রাণ

0
107

নিজস্ব প্রতিবেদক : যশোরের মণিরামপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সড়কে ঝরলো বিধান চন্দ্র রায় (৫৫) নামে এক আইনজীবীর। এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ পাঁচ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মণিরামপুর চুকনগর মহাসড়কের ফকির রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইনজীবী বিধান চন্দ্র রায় বাগেরহাটের কচুয়া উপজেলায় নরেন্দ্রপুর গ্রামের মনোরঞ্জন রায়ের ছেলে। আহতরা হলেন- খুলনার সোনাডাঙ্গার শেখপাড়া এলাকার চার ভাই বোন, এম এন জোয়ারদার (৫৬), হোসনেয়ারা (৫৪), জলি জোয়াদ্দার (৫০), শওকত আরা (৪২) ও মাইক্রোবাসের চালক লিটন হোসেন (৪৫)।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস জানান, মামলা সংক্রান্ত জটিলতা থাকায় মঙ্গলবার সকালে আইনজীবী বিধান চন্দ্রকে সাথে নিয়ে খুলনার সোনাডাঙ্গা থেকে মাইক্রোবাসে করে চার ভাই-বোন চুকনগর হয়ে ঝিনাইদহে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মণিরামপুরের ফকিররাস্তার নিকটে পৌঁছালে কেশবপুরগামি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে হতাহতের ঘটনা ঘটে। সকালে ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় বিশ্বাস বলেন, দুর্ঘটনার পর ছয় জনকে হাসপাতালে নিয়ে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। তাদের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার নাম বিধান চন্দ্র রায়। তিনি পেশায় আইনজীবী ছিলেন। আহত ৫ জনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।