যশোরে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ ৩ জন আটক

0
79

নিজস্ব প্রতিবেদক : যশোরের রাজারহাট বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপসহ তিনজনকে আটক করেছে নরেন্দ্রপুর ক্যাম্পের পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে রাজারহাট শ্রমিক ভবন সংলগ্ন জামে মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে একটি একটি কুড়াল, একটি ছোরা, একটি হাসুয়া, একগাছ দড়ি জব্দ করা হয়।
আটককৃতরা হলো, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের শেখ খলিল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম , বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা নতুনহাট এলাকার তরিকের বাড়ির ভাড়াটিয়া নিকুঞ্জ ভক্তের ছেলে নওমুসলিম মনি শংকর ওরফে মনি শেখ এবং খুলনার রুপসা উপজেলার বাগমারা গ্রামের আব্দুল হান্নান শেখের ছেলে ইমরান শেখ ।
নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হাচান জানিয়েছেন, মঙ্গলবার রাতে গোপন সূত্রে জানতে পারেন রাজারহাট বাসস্ট্যান্ড এলাকায় একটি পিকআপ নিয়ে কয়েকজন ব্যক্তি ডাকাতি করার জন্য জড়োয় হয়েছে। তাৎক্ষনিক রাত সোয়া ১২টার দিকে উল্লেখিত স্থানে গিয়ে একটি পিকআপ (ঢাকা মেট্টো-ড-১১-৬৫৯৬) আটক করা হয়। পরে তিনজনকে আটক করে ডাকাতি করার সরঞ্জাম জব্দ করা হয়। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।