যশোরে ডিসির দাপ্তরিক মোবাইল ফোন নম্বর ক্লোন

0
91

নিজস্ব প্রতিবেদক:যশোর জেলা প্রশাসকের দাপ্তরিক মোবাইল নম্বর ক্লোন করার অভিযোগ উঠেছে। ওই নম্বর থেকে জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাকে ফোন করা হয়েছে। সোমবার রাত পর্যন্ত নম্বার ক্লোন করে চাঁদাবাজি বা প্রতারিত হওয়ার অভিযোগ পাওয়া যায়নি। সাধারণ জনগণ, জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের এ বিষয়ে সতর্কতা অবলম্বন করার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসকের অফিশিয়াল ফেসবুক ও পেজে একটি সতর্কমূলক স্ট্যাটাসে জানানো হয়েছে, সোমবার সন্ধ্যা ৬ টার দিকে জেলা প্রশাসক যশোরের দাপ্তরিক মোবাইল নম্বর ০১৭১৩৪১১৩৭১ টি ক্লোনের মাধ্যমে একটি চক্র জেলার বেশ কয়েকটি ইউএনওসহ সরকারি কর্মকর্তাদের ফোন করছে। এক্ষেত্রে একটু খেয়াল করে দেখবেন নম্বরটি +৬৮৮০১৭১৩৪১১৩৭১ এরকমের অর্থাৎ +৮৮ এর প‚র্বে কোন একটি সংখ্যা তারা ব্যবহার করছে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হল এবং কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য পরামর্শ প্রদান করা হলো।

এ বিষয়ে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, দাপ্তরিক ফোন নম্বার ক্লোন করে বেশ কয়েকজন কর্মকর্তাদের নম্বরে ফোন দেওয়া হয়েছে। তবে কোথাও কোন চাঁদাবাজি বা প্রতারণার অভিযোগ পাওয়া যায়নি।