যশোরে দাবি আদায়ের লক্ষে “বিএমএ” যশোর শাখার বিভিন্ন কর্মসূচী ঘোষনা

0
441

নিজস্ব প্রতিবেদক : যশোর বিএমএ সভাপতি ডাঃ একেএম কামরুল ইসলাম বেনু স্বাস্হ বিভাগে উপপরিচালক পদে পদোন্নতি পেয়ে ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক পদে পদায়নের ১মাস ৭দিনের মধ্যে উপযুক্ত কারন ছাড়াই স্বাস্হ অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে ন্যাস্ত করায়, বিএমএ যশোর শাখার সকল নেতাকর্মী ও আপামর চিকিৎসক এহেন ঘৃণ্য কর্মকান্ডের তিব্র্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শনিবার দুপুর দেড়টায় হাসপাতাল সেমিনার কক্ষে এক প্রতিবাদি ৪দিনের কর্মসূচীর ঘোষনা দিয়েছেন।

এতে উপস্হিত ছিলেন বিএমএ সহসভাপতি ডাঃ এমএ সামসুল আরেফিন, সাংস্কৃতিক সম্পাদক ডাঃ রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডাঃ ওয়াহেদুজ্জামান ডিটু, দপ্তর সম্পাদক তহিদুল ইসলাম, সদস্য ডাঃ নিকুঞ্জবিহারী গোলদার, শেখ আব্দুল হাকিম হিমু, ডাঃ আব্দুস সামাদ, ডাঃ গোলাম মুর্তোজা, ডাঃ আতিকুর রহমান খান, ডাঃ আবু জাফর ও ডাঃ আব্দুর রশীদ প্রমুখ।
এ ৪দিনের কর্মসূচির প্রথমে ২২.০৪ শনিবার সকাল থেকে খুলনা বিভাগীয় বিএমএ ও স্বাচিপ এর সহসভাপতি ডাঃ শেখ বাহারুল আলম ও বিএমএ ,স্বাচিপ, এবং সর্বস্তরের চিকিৎসক বৃন্দ, ইচিপ শিক্ষক সমিতি, ওহাসপাতালের সেবিকা, কর্মচারীবৃন্দের উপস্হিতিতে আলোচনা সভা, কালো ব্যাচ ধারন, পুর্বঘোষিত গণসাক্ষর কর্মসূচী দ্বীতীয় দিনের মত অব্যাহত থাকা, সন্ধানী ছাত্রলীগ এবং ইচিপ এর আয়োজনে প্রতিবাদ মিছিল করা হয়। যা দাবি আদায় না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

এছাড়া আগামি ২৩এপ্রিল কালো ব্যাচ ধারন, প্রতিবাদ মিছিল দুপুর সাড়ে ১২টায় সন্ধানী ছাত্রলীগ এবং ইচিপ আয়োজনে করা হবে।

২৪এপ্রিল কালো ব্যাচ ধারন, মানববন্ধন দুপুর দেড়টায় যশোর জেলা স্বাস্হ বিভাগের সর্বস্তরের চিকিৎসক কর্মকর্তা কর্মচারীবৃন্দের অংশ গ্রহনে করা হবে।

২৫এপ্র্রিল খুললনা বিভাগের বিএমএ ও স্বাচিপ এর নেতৃবৃন্দের যৌথ অংশ গ্রহনে খুলনা বিএমএ ভবনে বিভাগীয় মতবিনিময় সভা ও আন্দোলনের পরবর্তী কর্মসূচী গ্রহন করা হবে বলে তারা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here