যশোরে দুই হোটেল শ্রমিককে উপর্যুপরি ছুরিকাঘাত

0
227

নিজস্ব প্রতিবেদক: ‍যশোর শহরের বড়বাজারে দুই হোটেল শ্রমিককে উপর্যুপরি ভাবে কুপিয়েছে দুর্বৃত্ত্বরা। তাদেরকে জরুরী ভাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। আহতরা হলো, বড়বাজার নুরু হোটেলের শ্রমিক ও নড়াইল ঘোষপাড়ার প্রকাশ ঘোষের ছেলে পার্থ ঘোষ এবং যশোর শহরের শংকরপুর এলাকার জবব্বার গাজীর ছেলে মুকুল।
আহত পার্থ ঘোষ জানান, সোমবার সন্ধ্যার দিকে রতন, সোহেলসহ ৩/৪জন হোটেল নুরুতে আসেন এবং খাবার খেয়ে টাকা না দিয়ে চলে যাওয়ার বের হন। এসময় তাদের টাকা চাইলে তারা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে ছুরিকাঘাত করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ছুরিকাঘাতের ঘটনা শুনে ঘটনাস্থলে কোতয়ালি মডেল থানার ওসি একেএম আজমল হুদা, যশোর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মতিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। জরুরী বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, আহতের শরীরে বিভিন্ন জায়গায় ক্ষত আছে। প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাদেরকে ঢাকায় রেফার করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।
যশোর কোতয়ালি মডেল থানার ওসি একেএম আজমল হুদা দুর্বৃত্ত্বদের ছুরিকাঘাতে দুই হোটেল শ্রমিক আহতের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here