যশোরে “দু’পক্ষের সংঘর্ষে” আলোচিত সন্ত্রাসী শিশির ও শুভ গুরুতর আহত

0
1471

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার ভোররাতে যশোরের ছুটিপুর-এড়েন্দা রোডে ‘সন্ত্রাসীদের দু’পক্ষের সংঘর্ষে’ যশোরের আলোচিত শিশির ঘোষ (৩৫) ও রাব্বী ইসলাম শুভ (২৭) নামে দু’জন গুরুতর জখম হয়েছেন।
আহত শিশির শহরের ষষ্টীতলা পাড়া এলাকার নিত্য ঘোষ এবং শুভ শহরের বেজপাড়া ফুড গোডাউন এলাকার রবিউল ইসলামের ছেলে।


ভোর পৌনে ৫টার দিকে তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।
যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা এ প্রতিবেদককে এ তথ্য দিয়েছেন।
তবে, আহত শিশির ও তার বাবা নিত্য ঘোষ সাংবাদিকদের জানিয়েছেন, বুধবার ২৭ ডিসেম্বর ভোররাতে শিশির ও শুভকে বাগেরহাট জেলার চিতলমারি এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে যশোরে নিয়ে আসে। এরপর তাদের চোখ বেঁধে মারপিট করে হাত-পা ভেঙে দিয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর চারটার দিকে গুরুতর অবস্থায় শিশির ও শুভকে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের দুজনেরই দু’পা এবং একটি করে হাত ভেঙে গেছে। তাছাড়া শরীর থেকে প্রচুর রক্তক্ষরণও হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা বলেন, ভোররাত তিনটার দিকে পুলিশ জানতে পারে যশোরের ছুটিপুর-এড়েন্দা রোড এলাকায় দু’পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ চলছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছায়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ওইসময় শিশির ও শুভকে রক্তাক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
তিনি জানান, ওইসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান এবং ১৯টি বোমা উদ্ধার করা হয়।
ওসি বলেন, আহত দু’জন গত ২৩ ডিসেম্বর যশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত দোকানি টিপু সুলতান হত্যামামলার এজাহারভুক্ত আসামি। তাছাড়া তাদের নামে হত্যা, ডাকাতি, ছিনতাই, বোমাবাজিসহ কমপক্ষে ১৫টি করে মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here