যশোরে দুপ্রকের সাথে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
64

নিজস্ব প্রতিবেদক : জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাথে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের মতবিনিময় সভা আজ সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, দেশে অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড ঘটে চলেছে। উন্নয়নের এই জয়যাত্রাকে ধরে রাখতে হলে সবাইকে অবশ্যই দুর্নীতিমুক্ত থাকতে হবে। এক্ষেত্রে সুশিলসমাজের তাৎপর্যপূর্ণ ভূমিকা রয়েছে বলে তিনি মন্তব্য করেন। একইসাথে স্থিতিশীল পরিবেশও জরুরি, যোগ করেন পুলিশ সুপার। আইনশৃঙ্ঘলা রক্ষাকারী বাহিনী এই স্থিতিশীলতা রক্ষার লড়াই চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

তিনি বলেন, দুর্নীতি প্রতিরোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। বিশেষ করে তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে যেকোনো ধরনের অভিযোগ আসা মাত্রই ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তিনি পুলিশের যেকোনো পর্যায়ের সদস্যের বিরুদ্ধে কোনো ধরনের অনিয়ম পাওয়া গেলে তা পুলিশ সুপারকে সরাসরি জানানোর আহ্বান জানান।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় সহ-সভাপতি অধ্যাপক মশিউল আযম ও বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সালেহা বেগম, সদস্য ফিলিপ বিশ্বাস, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, অধ্যক্ষ মো. মোয়াজ্জেম হোসেন, নাছিমা বেগম, এএসএম নজরুল ইসলাম, কাসেদুজ্জামান সেলিম ও রওশন আরা রাশু অংশ নেন।