যশোরে দুর্বত্তদের ধারাল অস্ত্রের কোপে ব্যবসায়ি খুন লাশ উদ্ধার

0
233

নিজস্ব প্রতিবেদক,যশোর: যশোরে দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের কোপে মিকাইল মোল্লা (৪২) নামে এক ডিস লাইনের ব্যবসায়ী খুন হয়েছে। ঘটনাটি মঙ্গলবার রাতে ঘটে। তিনি যশোর অভয়নগর উপজেলার দেয়াপাড়া গ্রামের আমিন মোল্লার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরন করেছেন।

হাসপাতালে পুলিশ ও নিহতের ভাই সাবেক ইউপি সদস্য আব্দুল্লা মোল্লা জানান, মিকাইল মোল্লা এলাকায় ডিসকেবল লাইনের ব্যবসায়ী ছিলেন। এবং এলাকায় বিভিন্ন সালিশের সাথে জড়িয়ে ছিলেন। মঙ্গলবার রাত ৯টায় দেয়াপাড়া খালপাড়ে আমিনুরের চাদোকানে মিকাইল চা খেতে যান। এসময় নাম নাজানা ৭/৮জন সন্ত্রাসি মিকাইলকে ধারাল অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্তক রকম জখম করে। স্হানিয়রা তাকে উদ্ধার করে স্হানিয় স্বাস্হ কমপ্লেক্সে নেয়। সেখানে তার মৃত্যু হয়।

জানতে চাইলে সুরতহাল প্রস্তুতকারী অভয়নগর থানার এসআই সৈয়দ আজাদ আলী ঘটনার সত্যতা স্বিকারে জানান, তিনি শুনেছেন ছিনতাই কৃত মটরসাইকেল বিষয়ে এঘটনা ঘটেছে। পরিবারের কেও এখনও অভিযোগ করে নাই। তার শরিরের বিভিন্ন জায়গায় অন্তত ১৫টি কোপের চিন্হ আছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। তিনি নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বুধবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্র্র্র্রেরন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here