যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র জখম

0
276

বিশেষ প্রতিনিধি : যশোরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে শিশির হোসেন(১৭)নামে এক কলেজ ছাত্র গুরুতর জখম আহত অবস্হায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি বুধবার রাতে ঘটে। সে যশোর শহরস্ত খলদার রোড়ের আব্দুল মজিদের ছেলে ও আলহেরা ডিগ্রী কলেজের মানবিক ২য় বর্ষের ছাত্র।
আহত শিশির ও হাসপাতাল সূত্রে জানাযায়, শিশির পড়ালেখার পর পিতার মনোহরি দোকানে দেখাশোনা করে। শহরস্ত হামিদপুর এলাকার পাপ্পু নামে দোকানের এক খরিদ্দারের কাছে পাওনা ১হাজার টাকা চাওয়া কে কেন্দ্রকরে গত দুদিন আগে শিশিরের সাথে কথা কাটাকাটি হয়। বুধবার রাত পৌনে ৯টায় মায়ের ঔষধ ক্রয় করতে শিশির কাঠেরপুলে যায়। ওইজের ধরে সেখানে পূর্বে থেকে ওৎপেতে থাকা পাপ্পু সহ ৩/৪জন সন্ত্রাসিরা শিশিরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পকেটে থাকা দোকানের নগদ ১৪শত টাকা ছিনিয়ে নেয়। চিৎকারে স্হানিয়রা এগিয়ে এলে সন্ত্রাসিরা পালিয়ে যায়। পরে স্হানিয়রা তাকে উদ্ধার করে ওই রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।
হাসপাতালে সার্জারী ওয়ার্ডের সিনিয়র স্টাফনার্স হাসিনা খাতুন ডা.মনিরুজ্জামান লর্ড ও ডা.শরিফুল আলম খানের উদবৃতি দিয়ে বলেন, শিশিরের পেটে ও দুই রানে সহ তিনটি স্টেপ হয়েছিল, তাকে ওটিকরার পর চিকিৎসা দিয়েছেন তবে সে আশংকামুক্ত নয়। এব্যাপারে কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে যানাযায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here