যশোরে দেশী তৈরী রিভলবার ও গুলি মাদকসহ আটক

0
321

বিশেষ প্রতিনিধি : কোতয়ালি থানা পুলিশ দেশী তৈরী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে,যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর চান্দের মোড়ের মনিরুল ইসলামের ছেলে সাইদ হোসেন ও ঝুমঝুমপুর ঈদগাহ পাড়ার কবীর হোসেনের ছেলে মধু হোসেন।
কোতয়ালি থানার এসআই হাসানুর রহমান জানান, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ভোর রাত পৌনে ৪ টায় হাসানুর রহমানসহ একদল পুলিশ ঝুমঝুমপুর চান্দের মোড়ের আবুল খায়েরের বাড়িতে ঢুকে পড়ে। এ সময় সেখান থেকে তাদেরকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক দু’জনের কাছ থেকে একটি রিভলবার ও দু’ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
যশোরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইব্রাহিম গ্রেফতার
বিশেষ প্রতিনিধি : র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইব্রাহিমকে গ্রেফতার করেছে। সে যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার মৃত আনসার আলীর ছেলে। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা রোববার রাতে ইব্রাহিমকে এসটিসি ১৭৬/০৬ ও জিআর ৫২৯/১৪ সাজাপ্রাপ্ত ওয়ারেন্টে বুনিয়াদে গ্রেফতার করে। সোমবার তাকে আদালতে সোপর্দ করে।#
অন্যদিকে কোতয়ালি থানা উপশহর পুলিশ ক্যাম্প পৃথক অভিযান চালিয়ে হেরোইন,গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে। এ সময় পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে, যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মকছেদ খার ছেলে মনির,ঝাউদিয়া গ্রামের বাবর আলী গাজীর ছেলে ইব্রাহিম গাজী,শেখহাটি তমালতলার মৃত বুলু মিয়ার ছেলে পালক পিতা আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম,বাগডাঙ্গা বিশ্বাস পাড়ার মহাসীন মন্ডলের স্ত্রী কবিতা বেগম ও মন্ডলগাতী গ্রামের মৃত জাহান আলী মোল্যার ছেলে আব্দুর রব মোল্যা।
কোতয়ালি থানার এসআই মোল্যা মিরাজ মোসাদ্দেক রোববার সন্ধ্যা রাত সাড়ে ৭ টার পর বাগডাঙ্গা বিশ্বাস পাড়ার কবিতা বেগমকে ৫০ গ্রাম গাঁজা,এএসআই সেলিম আহম্মেদ রাত পৌনে ৯ টায় মন্ডলগাতী গ্রামের আব্দুর রব মোল্যাকে ২১পিস ইয়াবা,এসআই আমিনুর রহমান সোমবার সকাল সোয়া ৯ টায় ঝাউদিয়া তিন রাস্তার মোড় থেকে ইব্রাহিম গাজীকে ১০২পিস ইয়াবা,উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা রাত রোববার রাত সাড়ে ১০ টায় উপশহর খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে আব্দুস সালামকে ২০পিস ইয়াবা ও কোতয়ালি থানার এএসআই বিপ্লব হোসেন রোববার দুপুর ১ টার সময় পালবাড়ী মূর্তির মোড় থেকে মনিরকে ১শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here