যশোরে ধারাল অস্ত্রের আঘাতে আহত বৃদ্ধা জীবনের সাথে যুদ্ধ করছে

0
282

বিশেষ প্রতিনিধি : যশোরে আমপাড়াকে কেন্দ্র করে সন্ত্রাসীদের ধারাল অস্ত্রের আঘাতে জামেলা খাতুন(৬০)নামে এক বৃদ্ধা গুরুতর আহত হয়ে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি যশোর কেশবপুর উপজেলার গৌরীঘোনা গ্রামের দক্ষিণ পাড়ার হাসেম আলী গাজীর স্ত্রী।

আহতর  দেবর আনছার আলী সাংবাদিকদের জানান, জামেলা খাতুনের বাড়ির পাশে নিজের আম বাগান আছে। একই এলাকার সন্ত্রসী মজিদ গাজী সহ তার ছেলে ইকবাল ও মিন্টু প্রায়ই জোরপূর্বক ওই বাগানের গাছ থেকে আম পেড়ে নিতেন। ১৫ মে সোমবার বিকালে সন্ত্রসীরা  বাগানে আমপাড়তে গেলে বাগান মালিক জামেলা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী মজিদ তার ছেলে ইকবাল ও মিন্টু ধারাল অস্ত্রদিয়ে জামেলার মাথা নাক মুখে আঘাত ও বেধড়ক মারপিট করে। এতে জামেলা খাতুনের মুখমন্ডল সহ গুরুতর জখম আহত হন।

স্হানিয়রা আহতকে উদ্ধার করে প্রথমে কেশবপুর স্বাস্হ কমপ্লেক্সে নেয়। পরে ওইদিন রাত সাড়ে ৭টায় অচেতন অবস্হায় তাকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়৷ বৃদ্ধা আহতর খবর শুনে তাতী লীগে যশোর এর নেতৃবৃন্দ জামেলা খাতুনকে হাসপাতালে দেখতে অসেন। ভুক্তভোগিরা আরো জানান, সন্ত্রাসীরা মামলা নাকরার জন্য প্রতিনিয়ত হুমকি অব্যাহত রেখেছে। বুধবার সকালে এব্যাপারে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ তারা দাখিল করেছেন। কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট মুঠো ফোনে জানতে চাইলে তিনি যশোরে একটি মিটিংয়ে ব্যস্ত থাকায় বিস্তারিত জানা সম্ভব হয় নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here