যশোরে নানা আয়োজনে উদযাপিত হল ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

0
23

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনে যশোরে উদযাপিত হচ্ছে ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বুধবার দুপুরে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা হয়েছে। এছাড়া বিকেলে অনুষ্ঠিত হবে আলোচনাসভা ও সাংস্কৃতিক সন্ধ্যা।
জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদকের তানজীব নওশাদ পল্লবের নেতৃত্বে দুপুরে ঢাক-ঢোল পিটিয়ে শহরে পৃথকভাবে আনন্দ শোভাযাত্রা বের করে সংগঠনটি। এ সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে মুখরিত হয়ে উঠে দড়াটানা ও আশেপাশের এলাকা। দলীয় ও জাতীয় পতাকা হাতে নিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিভিন্ন ইউনিটের শত শত নেতাকর্মী। এরপর দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ গঠন ও সব অপশক্তি রুখে দিতে রাজপথে থাকার প্রত্যয় জানান জেলা ছাত্রলীগের নেতারা। এছাড়া বেলা সাড়ে ১১টায় জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াসের নেতৃত্বে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করে নেতাকর্মীরা। এছাড়া বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও জেলা পরিষদ মিলনায়তনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছে সংগঠনটি।
কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, কায়েস আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্তজা রিফাত, রুহুল কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, ও মাসুদ হাসান কৌশিক। সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম হিরণ, এসএম তানভীর আহমেদ রিয়েল ও ফাহমিদ হুদা বিজয়।