যশোরে নিখোজকে খুজেপেতে পরিবারের সংবাদ সন্মেলন

0
338

নিজস্ব প্রতিবেদক : যশোরে নিখোঁজ তরুণ শাওনকে খুঁজে পেতে পুলিশের সহযোগিতা চেয়ে রোববার বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরে তার পরিবার এক সংবাদ সম্মেলন এর আয়োজন করেছে।

সংবাদ সম্মেলন তার ফুপু শিউলি মির্জা লিখিত বক্তব্য বলেন। পুলিশের প্র্রতি সর্বোচ্চ সন্মান প্রদর্শন করে ফুফু শিউলি মির্জা দাবি করেন, শাওন নিতান্তই শিশু। নবম শ্রেণিতে লেখাপড়ায় অমনোযোগী কারনে পারিবারিকভাবে তাকে জজ কোর্ট মার্কেটে একটি পোশাকের দোকান করে দেওয়া হয়। ‘প্রিয়া ফ্যাশান’ নামে ওই দোকানটি সে সুনামের সঙ্গে চালাচ্ছিল।
তিনি আরো বলেন, গত ৫ এপ্রিল প্রতিদিনের মতো বাসা থেকে দোকানে যাওয়ার জন্য শাওন বাড়ি থেকে বের হয়। বেলা সাড়ে ১১টার পর থেকে শাওনের সাথে আমরা কোনো যোগাযোগ করতে পারিনি। শাওনকে খুঁজে পাওয়ার জন্য থানা পুলিশসহ বিভিন্ন জায়গায় যোগাযোগ করে ব্যর্থ হই। পরের দিন স্থানীয় সংবাদপত্রে শাওন পুলিশের হাতে আটক হয়েছে বলে খবর বের হয়। এরপর ফের পুলিশের সঙ্গে যোগাযোগ করি। পুলিশ শাওনের আটকের বিষয়টি অস্বীকার করে। পরের দিন শাওন পুলিশের হাত থেকে পালিয়ে গেছে মর্মে কোতয়ালী থানায় একটি মামলা করা হয়।’
সংবাদ সম্মেলনে শাওনকে খুঁজে পেতে সহযোগিতা করতে পুলিশের সহযোগিতা চাওয়া হয়। সে যদি কোনো অপরাধ করে থাকে, তাহলে তাকে বিচারের আওতায় এনে শাস্তি প্রদান করে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দেওয়ারও আহ্বান জানানো হয়।

এসংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাওনের বাবা মির্জা কবির হোসেন ও ফুপা মিজানুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here