যশোরে নোভা মেডিকেলের বাথরুমে গৃহবধূকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা, মালিকের ড্রাইভার গ্রেফতার

0
266

বিশেষ প্রতিনিধি : শহরের নিরালা রোডস্থ মাইকপট্টির একটি বেসরকারি হসপিটাল নোভার বাথরুমের কক্ষে এক নারীর সম্ভ্রম জোর পূর্বক লুটের চেষ্টার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। লম্পট মাহামুদুল হাসান পান্নুকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। সে যশোর সদর উপজেলার শেখহাটি (বাবলাতলা) বর্তমানে শহরের বারান্দীপাড়া সরদার পাড়ার ব্যাংকার শুকুর আলীর বাড়ির ভাড়াটিয়া আব্দুল মান্নানের ছেলে।
যশোরের মনিরামপুর উপজেলার কামাল পুর গ্রামের ইবাদুল হকের স্ত্রী ফিরোজা বেগম কোতয়ালি থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন,শুক্রবার চিকিৎসার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। তিনি একজন চিকিৎসককে দেখালে তার আল্ট্রাসনো করার পরামর্শ দেন। আল্ট্রাসনো করার জন্য দুপুর ১২ টার পর শহরের নিরালা রোড মাইকপট্টির একটি বেসরকারি হাসপাতালে যান। সেখানে আল্ট্রাসনো করা পরার প্রকৃতির ডাকে সাড়া দিয়ে নীচতলার একটি বাথরুমে যায়। সেখান থেকে বের হওয়ার মুহুর্তে মাহামুদুল হাসান পান্নু হাতে ছুরি দিয়ে ভয়ভীতি দেখিয়ে দ্রুত বাথরুমে ঢুকিয়ে ছিটকানী লাগিয়ে দেয়। পরে জোরপূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করলে ফিরোজা বেগম চিৎকার দেয়। চিৎকারে হাসপাতালের অভ্যন্তরে থাকা গৃহবধূর স্বামী ইবাদুল হক দ্রুত এসে বাথরুমের দরজা ভেঙ্গে তার স্ত্রীকে রক্ষা করে। উক্ত হাসপাতালের ম্যানেজারসহ অন্যান্যদের খবর দিলে তারা পান্নুকে ধরে অফিস রুমে রাখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে পান্নুকে ধরে নিয়ে থানায় যায়।

আটক পান্নু নোভা মেডিকেল সেন্টারের মালিক ফারুক হোসেনের গাড়িচালক। তার বিরুদ্ধে ওই নারী থানায় মামলা করেছেন। শনিবার তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here