যশোরে পরকিয়ার জেরে কাঠব্যাবসায়ী খুন

0
266

নিজস্ব প্রতিবেদক : যশোরে পরকিয়ার জেরে ফিরোজ দফাদার (৩৭) নামে ৩সন্তানের জনক এক কাঠ ব্যাবসায়ী কথিত প্রেমিকার ছেলের হাতে খুন হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টায় ঝিকরগাছা উপজেলার বারাকপুরে গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা পারুল খাতুনকে ওই রাতে আটক করেছে। নিহত ফিরোজ যশোর ঝিকরগাছা পঞ্চনগর গ্র্রাম এলাকার মৃত হেমায়েত আলী দফাদারের ছেলে। ফিরোজ এলাকার বাস্তহারা লিগের সভাপতি

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাযায়, ঝিকরগাছা বারাকপুরের মালয়েশিয়া প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী পারুল বেগমের সঙ্গে ফিরোজের পরকীয়া প্রেম ছিল। রোববার রাতে ওই বাড়িতে পারুলের কছে ফিরোজ যায়। সেখানে পারুলের ছেলে আরাফাত, ফিরোজকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। স্হানিয়রা তাকে উদ্ধার করে ওইরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষনা করেন। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য সোমবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

এব্যারে ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান, প্রাথমিক পর্যায়ে জানা গেছে, বারাকপুরের মোশারফ হোসেনের স্ত্রী পারুল বেগমের সঙ্গে ফিরোজের পরকীয়া প্রেম ছিল। রোববার রাতে ওই বাড়িতে পারুলের ছেলে আরাফাত ধারালো অস্ত্র দিয়ে ফিরোজকে কুপিয়ে জখম করে পালিয়েছে। পারুল বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here