যশোরে পাট ক্ষেতে কিশোরীর নিথর দেহ !

0
33

নিজস্ব প্রতিবেদক : যশোরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১২ জুন) যশোর সদর উপজেলা লেবুতলা ইউনিয়নের ভবানিপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী কিশোরী বর্তমানে যশোর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের বিষয়টি জানাজানি হলো অভিযুক্ত মাহিম (২৭) নামে ঐ যুবক আত্মগোপনে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

যশোর জেনারেল হাসপাতালে ভর্তি ভুক্তভোগী কিশোরী সাংবাদিকদের অভিযোগ করে জানায়, রোববার বিকেলে আমি আমাদের পোষা হাঁস বাড়ির পেছনে পুলের কাছ থেকে নিয়ে আসছিলাম। এসময় একই গ্রামের পান্নার ছেলে মাহিম (২৭) মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে আমাকে কোমল পানীয়জলের বোতলে থাকা কি যেন একটা জোর করে খাওয়ায়। এসময় আমার মাথা ঝিমঝিম করছিল। এসময় আমাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। আমার জ্ঞান ফিরলে বাড়িতে এসে মাকে বিস্তারিত জানাই। ভুক্তভোগী কিশোরীর মা অভিযোগ করে বলেন, রাত একটার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি। এখনও আমরা থানায় লিখিত অভিযোগ দিইনি।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুস সামাদ বলেন, মেয়েটিকে সেক্সচ্যুায়ল অ্যাসাল্ট হিসাবে ভর্তি করে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে। মেয়েটির আলামত (নমুনা) সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, এই ঘটনায় ভুক্তভোগীরা কোনো অভিযোগ দেয়নি। পুলিশের কাছে তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আর ভুক্তভোগীকে মামলা করতে পরামর্শ দিয়েছি। ঘটনার সত্যতা পেলে অবস্যই আইনগত ব্যাবস্থা নেয়া হবে।