যশোরে পাবজি গেমের আসক্তির দ্বন্দ্বে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

0
81

নিজস্ব প্রতিবেদক : যশোরে মোবাইলফোনে অ্যাপসভিত্তিক গেম নিয়ে দ্বন্দ্বের জেরে রাকিব (১৪) নামে এক স্কুলছাত্রকে ছুরি মেরে হত্যা করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ঈদগাহ এলাকায় এই ঘটনা ঘটে। নিতত রাকিব ওই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে ও স্থানীয় হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে রাকিব ও সমবয়সী কয়েকজন এনায়েতপুর গ্রামের ঈদগাহ মাঠে মোবাইলফোনে অ্যাপসভিত্তিক গেম খেলছিল। হঠাৎ রাকিবের সঙ্গে সোহানের হাতাহাতি হয়। একপর্যায়ে সোহান (২০) ছুরি বের করে রাকিবের পেটে ঢুকিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন রাকিবকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযুক্ত সোহান একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন খান জানান, রাকিবের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। যে কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মোবাইলফোনে গেমস খেলা নিয়ে সমবয়সী দুজনের মধ্যে গ-গোল হয়। একপর্যায়ে স্থানীয় সোহান নামে এক যুবক রাকিবের পেটে ছুরি মেরে হত্যা করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।