যশোরে পুলিশের অভিযানে মাদকসহ আটক-৭৮

0
285

বিশেষ প্রতিনিধি : কোতয়ালি থানা ও সদর পুলিশ ফাঁড়ির পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। এসময় তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে,যশোর শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্ট স্কুলের পাশে মৃত ছবেদ আলীর ছেলে নুর ইসলাম,বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার বদুমিয়ার ছেলে রাজু মিয়া ও যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া শশ্মান পাড়ার সিরাজুল ইসলামের ছেলে শামীম হোসেন।
কোতয়ালি থানার এসআই আসাদুল ইসলাম খান শনিবার সকাল সাড়ে ৯ টায় বালিয়া ভেকুটিয়া সেনানিবাস রোড কলোনী পাড়ার শামীম হোসেনকে ৪০ গ্রাম গাঁজা,এসআই মোল্যা মিরাজ মোসাদ্দেক শনিবার সকাল ৯ টা ৫০ মিনিটে শংকরপুর মুড়োলী মোড় থেকে নুর ইসলামকে ২২পিস ইয়াবা ও সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা রাজু মিয়া সকাল পৌনে ৮ টায় মনিহার সিনেমা হলের সামনে থেকে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।#
এদিকে জেলার বিভিন্ন উপজেলা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গত ১২ ঘন্টায় ৭৫জনকে গ্রেফতার করে। এ সময় বিপুল পরিমানের মাদকদ্রব্য উদ্ধার করে।
জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে বলা হয়েছে,শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার ৯ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ৭৫জনকে গ্রেফতার করে। এর মধ্যে কোতয়ালি থানা পুলিশ ২৬জন,চৌগাছা থানা ৬জন,শার্শা ৫জন,ঝিকরগাছা ৪জন,বেনাপোল ১৪জন,কেশবপুর থানা ৩জন,মনিরামপুর থানা ১২জন,অভয়নগর ৪জন ও বাঘারপাড়া থানা পুলিশ ১জনকে গ্রেফতার করে। এ সময় সদর ট্রাফিক পুলিশ এ সময়ে ৬৫টি যান বাহনের বিরুদ্ধে মামলা ও নাম্বার বিহীন ও কাগজপত্র ত্রুটিপূর্ন থাকায় ১২টি মোটর সাইকেল জব্দ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here