যশোরে পুলিশের গাড়ি উল্টে আহত ৪

0
274

নিজস্ব প্রতিবেদক : যশোরে টহল পুলিশের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুই পুলিশ ও এক আনসার সদস্য ও গাড়ির চালক সহ চারজন আহত হয়েছে। আহতরা ( দুই পুলিশ সদস্য পুলিশ লাইনে কর্মরত) তারা হলেন পুলিশ সদস্য জাহিদ হাসন(২৮),সঞ্জয় কুমানার(২৬) এবং আনসার সদস্য ইলিয়াস কাঞ্চন(৪৫) ও চালক জাকির হোসেন(২২)। আহত দুই পুলিশ সদস্য যশোর পুলিশ লাইনে কর্মরত আছেন। আহতরা এখন যশোর জেনারেল হাসপাতালের মডেল ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত তিনটার দিকে যশোর- মনিরামপুর সড়কের কানাইতলার অদুরে। আহত জাহিদ হাসান কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার এলাকার আলেক মালিকার ছেলে,সঞ্জয় কুমার খুলনা জেলার পাইকগাছা থানার কাসেম নগর গ্রামের শ্যামল কুমারের ছেলে ও ইলিয়াস কাঞ্চন ঝালকাঠির রাজাপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে।চালক জাকির হোসেন মনিরামপুর শেরয়ালি মদনপুরের গ্রামের জয়নালের ছেলে।

আহত জাহিদ হাসান বলেন, রাত তিনটার দিকে একটি মাহিন্দ্রা গাড়িতে করে যশোর -মনিরামপুর সড়কে টহল দিচ্ছিল। এসময় ঘনকুয়াসার কারনে গাড়ি খাদে পড়ে৷চালক গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটিকে রাস্থার পাশে খাদে উল্টে পড়ে, একটি ঘাছের সাথে ধক্কা খায়। এসময় দুই পুলিশ এবং একজন আনসার সদস্য ও চালক আহত হন। পরে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।কোতয়ালী থানার ওসি (তদন্ত) আবুল বাসার বলেন, যশোর- মনিরামপুর সড়কে পুলিশরে টহলগড়ি দূর্ঘটনায় দুই পুলিশ এবং আনসার সদস্য সামান্য আহত হয়েছে এবং তার এখন সুস্থ আছে।
হাসপাতালের সার্জারী বিভাগের ডাক্তার মনিরুজ্জামন লর্ড বলেন, সড়ক দূর্ঘটনায় আহতদের মধ্যে পুলিশ সদস্যের ও গাড়ির চালককে একজনকে ছাড় পত্র দেওয়া হয়েছে। আনসার সদস্যসহ অন্য পুলিশ সদস্যের অবস্থা খারাপ না তার হাসপাতালে ভর্তি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here