যশোরে পুলিশ বিন্দুমাত্র দায়িত্বে অবহেলা করলেই কঠোর ব্যবস্থা

0
13

নিজস্ব প্রতিবেদক : যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেছেন, আগামীকাল বৃহস্পতিবার যশোরে প্রধানমন্ত্রীর আগমন ও জনসমাবেশে যদি কোনো পুলিশ সদস্য দায়িত্বে বিন্দুমাত্র অবহেলা করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (২৩ নভেম্বর) সকালে যশোর পুলিশ লাইন্স মাঠে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা নিয়ে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারেডে তিনি এ কথা বলেন। বিকেলে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার বলেন, আগামীকাল ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবেন। এক্ষেত্রে যদি কোনো পুলিশ সদস্য তার দায়িত্বে বিন্দুমাত্র অবহেলা করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সকলে আগামীকালের ডিউটিতে অবশ্যই উত্তম পোশাক পরিধান করবেন। যেহেতু বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী, সুতরাং আমাদের প্রত্যেকেরই সেটা মেনে চলতে হবে।

পুলিশ সুপার বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সমগ্র যশোর জেলা ইতোমধ্যেই নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে। এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য নিয়োজিত রয়েছেন। সাদা পোশাকেও অনেকে ডিউটিতে নিয়োজিত রয়েছেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে ব্রিফিং অনুষ্ঠানে যশোর জেলা পুলিশসহ অন্যান্য জেলা থেকে আসা বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যরার উপস্থিত ছিলেন।