যশোরে পূর্ণাঙ্গ লং টেনিস কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন

0
48

নিজস্ব প্রতিবেদক : অবশেষে সেই যশোর ক্লাবেই ভিত্তি প্রস্তর স্থাপন হলো যশোরের একমাত্র লং টেনিস কমপ্লেক্সের। জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে এই লং টেনিস মাঠ ও কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তামিজুল ইসলাম খান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর ক্লাবের সম্পাদক হুমায়ন কবির কবু, যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড এম সালেক, ডাক্তার জহিরুল ইসলামসহ আরো অনেকে।
এ দিকে ্এই স্থাপনার মধ্যো দিয়ে যশোরের ক্রীড়াঙ্গনে যোগ হলো অরো একটি পালক। ১ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায়ে ১৭ ফুট বাই ৬৫ ফুট দৈর্ঘ ও প্রস্থ নির্মিত এই পালক তথা গোটা কমপ্লেক্সে থাকবে পূর্ণাঙ্গ টেনিস মাঠ, লাইটিং, অফিস রুম, ড্রেসিং রুমসহ লং টেনিসের সব ধরনের ব্যবস্থা।
এ ব্যাপারে যশোর ক্লাবের সাধারন সম্পাদক হুমায়ন কবির কবু বলেন, আমরা দায়িত্ব নিয়ে যশোর ক্লাবে লং টেনিস কমপ্লেক্সর কাজ শুরু করলাম। তিনি বলেন আমরা এই ক্লাবের উন্নয়ন করবো। আগামী ১ বছরের মধ্যে ক্লাবের চেহারা পাল্টে দিবেন তিনি এমনটাই দাবি তার।
এ ব্যাপারে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কুবির বলেন, আমরা জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব নেওয়ার পর থেকে দৃশ্যমান বহু উন্নয়ন কাজ করে চলেছি। তিনি বলেন বর্তমান ক্রীড়া বান্ধক সরকার আমাদের সকল চাহিদা পুরন করছেন। তিনি বলেন, স্টেডিয়াম উচু করার জন্য ৩ কোটি টাকা বরাদ্দ হয়ে গেছে, আমরা গ্যালারি করেছি, নতুন প্যাভেলিয়ান হবে। তিনি বলেন যশোরে একটি পরিপূর্ণ লং টেনিং কমপ্লেক্স হচ্ছে।
তিনি বলেন এটি যশোর জেলা ক্রীড়া সংস্থার একটি অংশ হিসেবে বরাদ্দ হয়। জেলা ক্রীড়া সংস্থার নিজস্ব কোন খালি স্থান না থাকার কারনে পৌর পার্কটি প্রথম অবস্থায় নির্দারন করা হয়। পৌরসভা তাদের জমি ব্যবহার করতে দিতে রাজি না হওয়ায় আমরা তখন যশোর ক্লাবে স্থাপনাটি করি।