যশোরে পূর্ব শত্রুতার জেরে উভয়পক্ষের হামলায় সাতজন গুরুতর আহত

0
220

নিজস্ব প্রতিবেদক : যশোরে পূর্ব শত্রতার জের ধরে মারপিটে উভয়পক্ষের সাতজন গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি শুক্রবার রাতে ঘটে। তারা হচ্ছে ১মপক্ষ যশোর বাঘারপাড়া উপজেলার ৮নং বাশরী ঘোষনগর গ্রামের বৈরাগী পাড়ার তৈতান্ন অধীকারীর ছেলে উজ্জল অধীকারী(৪৪) তার দুভাই স্বপন অধীকারী(৪৮), দিলিপ অধীকারী(৬০), দিলিপ অধীকারীর ছেলে কানাই অধীকারী(৩৪), তাপস অধীকারী(৩৮)। অপরপক্ষ একই এলাকার মৃত মসিয়ার মোল্লার ছেলে আনছার(৪৫)ও তার ভাই কওছার মোল্লা(৪০)।

ভুক্তভোগি ও পুলিশ সূত্রে জানাযায়, ১মপক্ষ দিলিপ অধীকারী গং গত কয়েক মাস আগে নারী ঘটিত একটি মামলা করে প্রতিপক্ষ আনছার গংদের নামে। সে মামলায় প্রতিপক্ষ আনছার গংদের নামে চার্জসিট হয়ে য়ায়। এর জের ধরে উভয়পক্ষ শুক্রবার সন্ধায় এলাকার ঘুনী বাজারে বাশের লাঠি, লোহার রড দিয়ে উভয় পক্ষের বেধড়ক মারপিট হয়। এতে উভয়পক্ষের সাতজন গুরুতর আহত হয়। স্হানিয়রা তাদেরকে উদ্ধার করে বাঘারপাড়া হাসপাতালে ভর্তি করে। অবস্হা খারাপের কারনে পরে বাঘারপাড়া থানা পুলিশের সহায়তায় আহতদেরকে রাত ৯টায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
জানতে চাইলে বাঘারপাড়া থানার সেকেন্ড অফিসার এসআই জিয়ায়ুর রহমান হাসপাতালে ঘটনার সত্যতা সিকারে জানান, এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে অপরপক্ষ আনছার ও কওছারকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here