যশোরে পৃথক ঘটনায় চৌগাছা ডিগ্রী কলেজ ছাত্রী সহ ৩জনের মৃত্যু

0
352

নিজস্ব প্রতিবেদক: যশোরে কিটনাশক পান করে মিতা হালদার (২২)নামে এক কলেজ ছাত্রী সহ বিভিন্ন ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় এ মৃত্যু হয়। তারা হলেন যশোর চৌগাছা উপজেলার জলকর মাধবপুর গ্রামের মোংলা হালদারের মেয়ে চৌগাছা ডিগ্রী কলেজের অনার্স ৩য়বর্ষের ছাত্রী মিতা হালদার কিটনাশক পানে, অপরজন যশোর শার্শা উপজেলার অগ্রভুলট গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আব্দুস সামাদ গাছথেকে পড়ে ও যশোর বাঘারপাড়া উপজেলার দুর্গাপুর গ্রামের নওয়াব আলী মোল্লার ছেলে কামাল হোসেন মোল্লা(৩০)সড়ক দূরর্ঘটনা মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানাযায়, নিহত মিতা পড়ালেখা সুবিধার জন্য যশোর এমএম কলেজের পাশে ম্যাচে থাকতেন।রোববার সকালে তিনি নিজ বাড়িতে যায়। সেখানে কিটনাশক পানকরে।স্হানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতালে পরে ওইদিন রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্হায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

অপরদিকে নিহত আব্দুস সামাদের বোন রেবেকা জানান,গত ২জুন আব্দুস সামাদ নিজবাড়ীর আমগাছ থেকে পড়ে গুরতর আহত হয়। স্হানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা হাসপাতালে নেয়।অবস্হার উন্নতি না হওয়ায় ফফিরিয়ে এনে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্হায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে নিহত কামাল একজন নছিমন চালক সোমবার সকালে তার নছিমন চালিয়ে ঝিকর গাছা যায়।পথিমধ্যে যশোর/বেনাপোল সড়কের মালঞ্চি ইটভাটার সামনে বেনাপোল মুখি ঈগল পরিবহন তাাকে পিছন থেকে ধাাক্কা দেয়।এতে নছিমন সহ চালক গাছের সাথে ধাক্কাখেয়ে ঘটনা স্হলেই তার মৃত্যু হয়।কোতয়ালী থানা পুলিশের এসআই মোখলেছুর রহমান লাশ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন।
হাসপাতালে দিয়িত্বরত এসআই শাহিননুর ইসলাম তিনটি মৃত্যুর কথা নিশ্চিত করে মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here