যশোরে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

0
274

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে কিটনাশক পান করে ও বিদ্যুৎস্পর্শে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে তাদের মৃত্য হয়। তারা হলেন ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার সুন্দরপুর গ্রামের পশ্চিমপাড়ার জাহাঙ্গির মোল্লার স্ত্রী শাহিদা খাতুন (২৩)এবং যশোর মনিরামপুর রাজগঞ্জ তালতলা দিঘিরপাড় এলাকার ওয়াজেদ মুঞ্জির ছেলে আওয়াল মুঞ্জি(৩২)

নিহত শাহিদার পিতা আব্দুল রাজ্জাক জানান, গত ৯বছর হয় পারিবারিক দেখাশোনায় শাহিদার সাথে কৃষক জাহাঙ্গিরের বিবাহ হয়। তাদের দুইটি ছেলে সন্তান আছে। পারিবারিক টুকিটাকি বিষয়ে জাহাঙ্গির প্রায়ই শাহিদাকে মারপিট করতেন। কয়েক দিন আগে বাড়িতে আসবাবপত্র তৈরীকে কেন্দ্রকরে জাহাঙ্গির শাহিদাকে মারপিট করে। এতে রাগক্ষোভে বুধবার ভোর রাতে শাহিদা স্বামির বাড়িতে কিটনাশক পান করে। স্হানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ওইরাতেই যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্হায় বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

অপরদিকে হাসপাতাল সূত্রে জানাযায়, নিহত রডমিস্ত্রী আওয়াল বৃহস্পতিবার সকালে রাজগঞ্জ বাজারে ইলেট্র্রিক কাটারে রডের কাজ করছিলেন। এসময় অসাবধানতাবসত তিনি বিদ্যুতায়িত হন। এতে ঘটনা স্হলেই তার মৃত্যু হয়। স্হানিয়রা তাকে উদ্ধার করে সকাল ৯টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়। জরুরী বিভাগে ডাক্তার মোঃ আব্দুল্লা আল মামুন তাকে মৃত ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

হাসপাতাল মর্গে দায়িত্বরত পুলিশের এসআই সাহাবুল আলম মিত্যু দুটি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here