যশোরে পৃথক ঘটনায় মাদ্রাসা ছাত্রী সহ দুইজনের মৃত্যূ

0
359

নিজস্ব প্রতিবেদক : যশোরে কিটনাশক পান করে ও গলায় ফাস দিয়ে মাদ্রাসা ছাত্রী সহ দু’জন আত্বহত্যা করেছে। ঘটনা দুটি বৃহস্পতিবার দিনে ও রাতে ঘটে। তাদের একজন কিটনাশক পান করেন যশোর বাঘারপাড়া উপজেলার সেকেন্দারপুর গ্রামের ইউনুছ বিশ্বাষের মেয়ে পিংকি খাতুন(১৬) সে স্হানিয় খাজুরা ইসলামিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।

অপরজন যশোর মনিরামপুর উপজেলার গহেসপুর গ্রামের মৃত লোকমান মুন্সির ছেলে বৃদ্ধা শরিফুল ইসলাম (৭০) গলায় ফাস দিয়ে আত্বহত্যা করে।

নিহত পিংকির ভাই বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে পিংকি তুচ্ছ ঘটনায় পিতা-মাতার উপর অভিমান করে নিজ ঘরের মধ্যে কিটনাশক পান করে। সজনরা টের পেয়ে তাকে উদ্ধার করে রাত ১১টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধিন অবস্হায় ওই রাত ১টায় তার মৃত্যূ হয়।

অপরদিকে হাসপাতাল ও পুলিশ সূএে যানাযায়, নিহত বৃদ্ধা শরিফুল ইসলাম বৃহস্পতিবার বিকালে নিজ ঘরের আড়ার সাথে দড়ি পেচিয়ে গলায় ফাস দেয়। এতে তার মৃত্যূ হয়। খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশের এসআই ফিরোজ হোসেন লাশ উদ্ধার করে সুরতহাল সেরে ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।
এব্যাপারে পৃথক দুটি অপমৃত্যূ মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here