যশোরে পৃথক ঘটনায় স্কুল ছাত্র সহ ২-জনের মৃত্যু

0
316

নিজস্ব প্রতিবেদক : যশোরে গলায় ফাস নিয়ে ও সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার সকালের এঘটনায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসারত তাদের মৃত্যু হয়। তারা হলেন যশোর সদর উপজেলার চাচড়া বেলেঘাট গ্রামের মাছ ব্যবসায়ী আমির হামজার ছেলে জেলা স্কুল উন্মুক্তে পড়ুয়া এসএসসি পরিক্ষার্থী ছাত্র হৃদয় হোসেন (১৭)। এবং ঝিনাইদহ কোর্টচাদপুর গহরসুটি গ্রামের মৃত রুস্তম মড়লের ছেলে কৃষক ফজলু মড়ল(৬০)।

হাসপাতালে বাবা আমির বলেন, তার ছেলে হৃদয় গতকাল দুই হাজার টাকা খরজের জন্য চায়। সেটাকা দিতে দেরী হওয়ায় রাগঅভিমানে শনিবার সকাল ৮টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গামছা পেচিয়ে গলায় ফাসদেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।জরুরী বিভাগে ডাঃ কল্লোল কুমার সাহা তার মৃত্যু ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

আপরদিকে নিতের স্ত্রী আয়শা বেগম বলেন,শনিবার সকাল সাড়ে ৮টর দিকে কৃষক ফজলু মড়ল বাজার থেকে বাড়ী ফিরছিলেন।পথিমধ্যে বাড়ী অদুরে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়।পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারলহাসপাতালে ভর্তি করে দয়।কিছু সময় পর সার্জরী বিভাগে ডাঃ বজলুর রশিদ তার মৃত্যু ঘোষনা করেন।

হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই খবির নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here