যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত

0
19

নিজস্ব প্রতিবেদক : যশোরে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছে। আজ রোববার রাত আনুমানিক আটটার দিকে যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলেন যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), ও পোষ্ট অফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন(৩৪), এবং উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬), সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
যশোর হাইওয়ে পুলিশ, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও যশোর কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে রোববার সন্ধ্যায় নিহত খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেট কারে ছিলো। খোকন ইঞ্জিন মিস্ত্রী হওয়ায় প্রাইভেট কার ঠিক করে পরীক্ষা করার জন্য তিনজন এক সাথে বাহির হয়। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মটর সাইকেল আরোহী কে বাঁচাতে সজোরে গাছের সাথে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তিনি জনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান,আরমান ও খোকনকে মৃত্যু ঘোষণা করেন। লিটন গাড়ীথেকে লাফ দেওয়ায় সামান্য আহত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
অপরদিকে নিহত শিমুল হোসেন মটরসাইকেল যোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌছালে অজ্ঞাতনামা গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হয়।স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান পৌনে আটটার দিকে মৃত্যু ঘোষণা করেন। যশোর হাইওয়ে পুলিশের সিনিয়ার সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাসমি জানান ,আমরা ঘটনার সংবাদ শুনেছি দূরে আছি এই মুহূর্তে ঘটনাস্থলের দিকে যাচ্ছি। বারোবাজার হাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ যশোর হাসপাতাল মর্গে রয়েছে। আইনানবক ব্যবস্থা নেওয়া হবে।
যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।#