যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ॥ আহত ২০ শিক্ষার্থী

0
319

নিজস্ব প্রতিবেদক : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। আজ বুধবার সকাল ৮ টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের হাড়িখালি ও গতকাল রাত ১১ টার দিকে যশোর মাগুরা সড়কের সীমাখালীতে দুর্ঘটনা দুটি ঘটে।
যশোরের নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা জহির উদ্দিন জানান, সাতক্ষীরার কলারোয়া উপজেলার বুঝতলা বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকও শিক্ষার্থী আজ সকালে গ্রীনবাংলা পরিবহনের একটি বাসে করে নাটোর রাজবাড়ী পিকনিকে যাচ্ছিলেন। তারা যশোর-সাতক্ষীরা সড়কের হাড়িখালিতে পৌছুলে যশোর থেকে ছেড়ে যাওয়া সাতক্ষীরাগামী একটি বাসের সাথে পিকনিকের বাসটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে লোকাল বাসের চালক মারাযান। আহত হন ২ শিক্ষকসহ ১৮ শিক্ষার্থী। তাদের বিভিন্ন হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
অপরদিকে গতকাল রাত ১১ টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার সীমাখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারাণ যশোরের একটি ক্লিনিকের এক কর্মকর্তা মোশারেফ হোসেন। পুলিশ জানায়, মোশারেফ হোসেন তার স্ত্রীকে নিয়ে মাগুরা থেকে মোটর সাইকেলে করে যশোরে ফিরছিলেন। তিনি রাত ১১ টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালীতে পৌছুলে একটি ট্রাকের সাথে তার সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর জখম হন। তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোশারেফ হোসেনকে মৃত ঘোষণা করেন। মোশারেফ হোসেন মাগুরার সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা।