যশোরে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে কৃষক পরিবারের ৫জন জখম

0
295

নিজস্ব প্রতিবেদক: যশোরে জমাজমিকে কেন্দকরে পুর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে এক কৃষক পরিবারের ৫জন গুরুতর আহত হয়েছে। তাদের ৩জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধায় ঘটে। তারা হচ্ছে যশোর বাঘারপাড়া উপজেলার বসুন্দিয়া বাররা গ্রামের আজাদ মোল্যা তার স্ত্রী রুমিছা খাতুন(৪৫) ছেলে মামুন মোল্যা (২৫), মফিজুল মোল্যা তার ছেলে তহিদুল(২০)।
ভুক্তভোগি ও হাসপাতাল সূত্রে জানাযায়, ভুক্তভোগিদের বাড়ির জমাজমি নিয়ে একই এলাকার মোন্তাজ গংদের সাথে দির্ঘদিন গলোযোগ হয়ে আসছিল। তারই জের ধরে মোন্তাজ, ছেলে ইমরুল, বুলু. তরিকুল, লিটন ও জুলফিকার তার ছেলে সবুজ মিলে ধারাল অস্ত্র, রড নিয়ে বৃহস্পতিবার সন্ধায় ভুক্তভোগি কৃষক পরিবারকে বেধড়ক মারপিট ও কুপিয়ে গুরুতর জখম আহত করে।
স্হানিয়রা আহতদেরকে উদ্ধার করে বাঘারপাড়া হাসপাতালে ভর্তি করে। পরে অবস্হা খারাপের করনে ওইদিন রাতে রুমিছা খাতুন, মামুন মোল্যা ও তহিদুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে সার্জারী বিভাগে সিনিয়র স্টাফ নার্স ইতি বসু ডাক্তার অহেদুজ্জামান আজাদের উদবৃতি দিয়ে বলেন আহত মামুন ও তহিদুলের অবস্হা আশংকাজনক, তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। এবং ডাক্তার তাদের মাথার সিটি স্ক্যান করতে বলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here