যশোরে প্রতিপক্ষের ধারাল অস্ত্র্রের কোপে যুবক জখম

0
655

নিজেস্ব প্রতিবেদক : যশোরে শেখ আব্দুল লতিফ (৩৫) নামে এক যুবককে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর  জখম করেছে। ঘটনাটি সোমবার সকালে ঘটে। আহত লতিফ মণিরামপুর উপজেলার রতনদিয়া গ্রামের মৃত আবুল শেখের ছেলে।

আহত আব্দুল লতিফ জানান, একই এলাকার মুক্তার একজন সন্ত্রাসী। বেশ কিছুদিন আগে তিনি মুক্তারকে পুলিশে ধরিয়ে দেন। ‘সোমবার সকালে লতিফ  শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে রতনপুরে শহীদের মিলের সামনে পৌঁছায়। তার জের ধরে  এসময় আবুল হাই, কালো মুক্তার,  মিশুক,  ইসহাক,  ইকবাল সহ ৮-৯ জন সন্ত্রাসী তাকে চাইনিজ কুড়াল ও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্হানিয় স্বাস্থ্য কমপ্লেক্সে, ও পরে  সকাল সাড়ে ১১টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক বলেন, ‘লতিফের অবস্থা খুবই গুরুতর। তাকে ওটিতে পাঠান হয়েছে। ওটিতে ডাক্তার টুলু জানান, তার শরীরে অস্ত্রোপচার করা হচ্ছে, ডানহাতের দুইটি শিরা কাটা সহ মাথায় গুরুতর জখম আছে। ২৪ ঘণ্টা পর বোঝা যাবে।

জানতে চাইলে মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন  বলেন, ‘ঘটনা শোনার পর থানার পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি হামলাকারীদের আটকের জন্য্। ঘটনার ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরো জানাযায় তিনি নিজেকে খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি পত্রিকার স্থানীয় প্রতিনিধি হিসেবে দাবি করেছেন। তবে স্থানীয়রা বলছেন, তিনি যুবলীগের ক্যাডার। আর জন্মভূমি পত্রিকা কর্তৃপক্ষ ও যশোর প্রতিনিধি সহিদ জয় বলছেন, ১০ থেকে ১২ বছর আগে লতিফ তাদের পত্রিকার সঙ্গে যুক্ত ছিলেন এখন এনামে কেহ নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here