যশোরে প্রেমিকার বিয়ে বাড়িতে প্রেমিকের বোমা নিক্ষেপ, আটক ২

0
18

নিজস্ব প্রতিবেদক : যশোরে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় বিয়ে বাড়িতে বোমা ফুটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে শুভ (১৯), অয়ন হোসেন (১৯) ও আমানউল্লাহ নামের তিন যুবক।

পুলিশ ঘটনাস্থল থেকে দুটি বোমা একটি বিস্ফোরিত বোমার আলামত ও একটি চাকু উদ্ধারসহ অয়ন হোসেন ও আমানউল্লাহকে আটক করেছে।

সোমবার (৩০ মে) দিবাগত রাত ১২টার দিকে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদের পেছনে ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী শংকরপুর গোলপাতা মসজিদের পেছনের বাসিন্ধা শুকুর আলী অভিযোগ করে বলেন, আমার মেয়ে সাদিয়া আক্তারকে প্রেমের ও কুপ্রস্তাব দিতো এবং উত্যক্ত করতো একই এলাকার জাকিরের ছেলে শুভ। মেয়ে সাদিয়া রাজি ছিলো না। সে কারণে মেয়েকে নড়াইল জেলা সদরের ভাঙ্গুড়ায় বিয়ে দিই। গত রাতে আমার বাসায় মেয়ে সাদিয়ার বিয়ের অনুষ্ঠান ছিলো। রাত ১২ টার দিকে বাসায় এসে শুভ, আমানউল্লাহ, অয়নসহ ৭-৮ জন বাড়িতে এসো বোমা ফুটিয়ে ত্রাস সৃষ্টি করে। খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশ ও জালের কাঠি কয়েকটি উদ্ধার করে দুইজনকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) আফম মনিরুজ্জামান বলেন, বিয়ে বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অপরাধে ওহাব আলীর ছেলে আমানউল্লাহ ও মাসুম হোসেনের ছেলে অয়নকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি চাকু উদ্ধার হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশ ও উদ্ধার করে আনা হয়ে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হওয়ার প্রস্তুতি চলছে।