যশোরে প্রেম সংক্রান্ত জটিলতা নিয়ে ঝাড়ু হাতে এলাকাবাসীর বিক্ষোভ

0
313

বিশেষ প্রতিনিধি : যশোর শহরের ঘোপ জেল রোড এলাকার একটি বাড়িতে ঝাড়ু হাতে চড়াও হয়েছেন এলাকাবাসী। ছেলে-মেয়ের প্রেম সংক্রান্ত বিষয়ে সৃষ্ট জটিলতার জের ধরে রোববার সকালে এ ঘটনা ঘটে।
ঘোপ জেল রোডের বাসিন্দা মুকুল শেখের মেয়ে শিউলি খাতুন (২০) জানান, তার ভাই রিপন হোসেনের সঙ্গে প্রতিবেশী বাবর আলীর মেয়ে ফাহমিদা ফারজানা লিপির প্রেমের সম্পর্ক আছে। লিথি বেশ কিছুদিন আগে পরপর তিন বার তাদের বাড়িতে এসে উঠে পড়ে রিপনকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু রিপনের বাবা-মা বিয়ে দিতে রাজি না হওয়ায় লিথিকে তার বাবা-মায়ের হাতে তুলে দেয়া হয়। তারপরও রিপনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলে লিথি। এ ঘটনায় বাবর আলী থানায় অভিযোগ দিলে পুলিশ রিপনের বাবা মুকুল শেখকে ধরে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুকুল শেখ ছাড়া পান। এ ঘটনায় বাবর আলী শনিবার সকালে তার মেয়ে অপহরণ হয়েছে বলে অভিযোগ এনে থানায় মামলা করেন। মামলায় রিপন ও তার বাবা মুকুল শেখসহ ৫/৭ জনকে আসামি করা হয়েছে। এ মামলায় রিপনের বাবাকে পুলিশ থানায় ধরে নিয়ে যায়।
মামলার প্রতিবাদে এবং মুকল শেখকে ছেড়ে দেয়ার দাবিতে রোববার সকালে এলাকাবাসী জড়ো হয়ে ঝাড়ু নিয়ে চড়াও হয় বাবর আলীর বাড়িতে। তারা বাড়ির সামনে ঝাড়ু হাতে বিক্ষোভও করে।
এ ব্যাপারে বাবর আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মেয়ে লিপি দশম শ্রেণিতে লেখাপড়া করে। শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে রিপন তার এক সহযোগীকে নিয়ে সম্মিলনী ইনসটিটিউশনের পাশ থেকে অপহরণ করে নিয়ে যায়। এলাকাবাসী অন্যায়ভাবে আমাদের বাড়িতে এসে ঝাড়ু হাতে করে উল্টোপাল্টা করেছে।
কোতয়ালী থানার এসআই আকরাম হোসেন বলেন, শহরের ঘোপ জেল রোডে বাবর আলীর বাড়িতে এলাকাবাসী জড়ো হয়ে হুটোপাটা করছে বলে খবর শুনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here