যশোরে বধু খুকুমনি মৃত্যুর ৩ মাস পর হত্যা মামলা

0
430

বিশেষ প্রতিনিধি: গৃহবধূ খুকুমনি হত্যার তিন মাস পর ভিসেরা রিপোর্টের ভিত্তিতে যশোর কোতয়ালি থানায় হত্যা মামলায় রুপান্তরিত হয়েছে।
যশোর শহরের শংকরপুর চোপদারপাড়া কবরস্থান এলাকার অন্তর আলী মোল্যার স্ত্রী খুকুমনি। অন্তর আলী ওই এলাকার হায়দার আলী মোল্যার ছেলে। আর খুকু মনি গোপালগঞ্জের খেলনা গ্রামের তারা মোল্যার মেয়ে। চলতি বছরের ২ এপ্রিল বিকালে খুকুমনিকে শ্বাসরোধে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার প্রচার চালায় স্বামী অন্তর আলী মোল্যা।
যশোর কোতয়ালি মডেল থানার এসআই কাইয়ুম মুন্সির দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, খুকু মনির হত্যার দেড় বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ বাধলেই অন্তর আলী অমানুষিক নির্যাতন চালাতো। নির্যাতনের এক পর্যায়ে ২ এপ্রিল দুপুরে খুকুমনিকে শ্বাসরোধে হত্যা করে ওই দিন বিকালে খুকুমনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বামী অন্তর আলী অপ প্রচার চালায়। এরপর তার প্রতিবেশীরা খুকুমনির মরদেহ নিয়ে হাসপাতালে যায়। ময়নাতদন্ত শেষে তাকে দাফন করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। যার নম্বর ৭০/১৭।ভিসেরা রিপোর্টে খুকুমনিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এমন রিপোর্ট আসলে কোতয়ালি থানার এসআই কাইয়ুম মুন্সী স্বামী অন্তর আলীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here