যশোরে বস্তাবন্দি যুবকের গলাকাটা লাশ উদ্ধার

0
258

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরস্ত নিলগঞ্জ ভৈরব নদের পাশে পুকুর থেকে আব্দুর রহমান (রুমান) (২১) নামে এক টাইস মিস্ত্রীর গলাকাটা হত্যা করা লাশ পুলিশ শুক্রবার সকালে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত রুমান যশোর সদর উপজেলার সিতারামপুর গ্রামের পশ্চিম পাড়ার আশরাফ ফকিরের ছেলে।
পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার সকাল ৯টায় যশোর নিলগঞ্জ চান্দের মোড় এলাকার ভৈরব নদের পুকুর পাড়ে একটি রক্তাক্ত বস্তাবন্দি এলাকাবাসি দেখতে পায়। এসময় খবর পেয়ে ঐ এলাকার চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের ইন্চার্জ মোঃ তহিদুর রহমান ঘটনা স্হালে পৌছায় ও পুকুর থেকে বন্দি অবস্হা রক্তাক্ত বস্তা পাড়ে উঠায়। বস্তার মুখখুলে গলাকাটা এক যুবকের লাশ তিনি দেখতে পান।
এবং জানান তার গলাকাটা সহ বুকে খোচান খত আছে। এটা পরিকল্পিত হত্যাকান্ড বলে মনে হচ্ছে।

এসময় খবর ছড়িয়ে পড়লে নিহত রুমানের ভাই রাজিব ও নিহতের স্ত্রী রুমি খাতুন ঘটনা স্হলে পৌছে লাশের সনাক্ত করেন। এরপর ইন্চার্জ তহিদুর রহমান সুরতহাল শেষে লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসেন।

নিহতের ভাই রাজিব ফকির জানান, রুমানের এক বছর আগে নীলগঞ্জ এলাকার আমিনুরের মেয়ে রুমীর সাথে বিয়ে হয়েছে। সে টাইস বসান মিস্ত্রীর কাজ করতো । গতকাল বৃহস্পতিবার দুপুরে রুমান তার বাড়ি থেকে নিলগঞ্জ এলাকায় আসে। রাতে সে বাড়ীতে নাযাওয়ায় স্ত্রী স্বজনরা চিন্তিত ছিলেন। হয়তো রুমানের বন্ধু মহলের কারো দারা এহত্যা কান্ড ঘটতে পরে বলে তিনি ধারনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here