যশোরে বাস-মোটরসাইকেলের সংঘর্ষ আগুনে পুড়ে বিজিবি সদস্যের মৃত্যু

0
35

নিজস্ব প্রতিবেদক : যশোর-খুলনা মহাসড়কের গোপালপুর নামক স্থানে হানিফ পরিবহন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আগুন ধরে গেছে। এতে মোটরসাইকেলের এক আরোহী অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনায় গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোটরসাইকেলের অপর যাত্রী। আজ শনিবার (২২ অক্টোবর) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী বিজিবি সদস্য মেহেদী হাসান (২৯) খুলনা শহরের সোনাডাঙ্গার হাবিবুর রহমানের ছেলে। আহত অপর মোটরসাইকেল আরোহীর পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খুলনাগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো -ব ১৫-২৯৭০) ও খুলনা থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি হানিফ পরিবহনের নিচে আটকে যায়। পরিবহনের চালক মোটরসাইকেলটি টেনে হিচড়ে খুলনার দিকে প্রায় এক কিলোমিটার দূরে চাউলিয়া গেট নামক স্থানে আসলে হানিফ পরিবহন ও মোটরসাইকেলে আগুন ধরে যায়। এসময় মোটরসাইকেল চালক বিজিবি সদস্য মেহেদী হাসানের মৃত্যু হয়। তার সঙ্গে থাকা আরও এক বাইক আরোহী গুরুতর অগ্নিদগ্ধ হয়। পুলিশ জানিয়েছে, নিহত বিজিবি সদস্য মেহেদী ২ দিনের শেষে ছুটি শেষে চুয়াডাঙ্গায় নিজ কর্মস্থলে ইয়ামাহা মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এদিকে পরিবহনে কোনো যাত্রী না থাকায় জানমালের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার পর দমকলকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় রাস্তার উভয় পাশে শত শত যানবাহন আটকে পড়লে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

যশোর কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, নিহত বিজিবির সদস্যের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। গুরুতর আহত অবস্থায় অপর এক মোটরসাইকেল আরোহীকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাস চালক পলাতক রয়েছে।