যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ট্রাক শ্রমিকের মৃত্যু

0
238

বিশেষ প্রতিনিধি : যশোরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মহিউদ্দীন (১৮) নামে এক ট্রাক হেলাপারের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় এদুর্ঘটনা ঘটে। নিহত মহিউদ্দীন কুমিল্লা বাঁশগাড়ী বানছারামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধায় মহিউদ্দীন কুমিল্লা থেকে তার ট্রাকে বাংলালিংক মোবাইল টাওয়ারের মালামাল বোঝাই করে যশোরের কেশবপুর উপজেলার বরনঢালী সরসকাটি বাজার বাংলা লিং মোবাইল টাওয়ারে নিয়ে আসে। এরপর তিনি টাওয়ারের অফিস ঘরের ছাদে মালামাল নিয়ে মই বেয়ে ওঠে। এসময় অসাবধানতাবসত টাওয়ারের ছাদে বিদ্যুতের তারে মহিউদ্দীন স্পৃষ্ট হয়। এতে মহিউদ্দীনের সমস্ত শরীর ঝলসে গিয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কেশবপুর ভাল্লুকঘর ক্যাম্পের ইন্চার্জ এসআই মুক্তার হোসেন সেখানে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।
কেশবপুর ভাল্লুকঘর ক্যাম্পের ইন্চার্জ এসআই মুক্তার হোসেন সাংবাদিকদের জানান, মহিউদ্দীনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সমস্ত শরীর ঝলসে গেছে। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here