যশোরে বিদ্যুৎ স্পর্শে দু’জনের করুণ মৃত্যু

0
241

নিজস্ব প্রতিবেদক : যশোরে ইলিয়াস তরফদার (৩৮) ও সোহাগ হোসেন (২২) নামে দুই জন বিদ্যুৎস্পর্শে নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনা দুটি বুধবার রাতে ঘটে। তাদের মধ্যে নিহত ইলিয়াস শহরের শংকরপুর এলাকার ইয়াছিন তরফদারের ছেলে। এবং ভ্যানচালক সোহাগ যশোর চৌগাছা উপজেলার হাউলি গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।

নিহত ইলিয়াসের ভাই ইদ্রীস তরফদার জানান, ইলিয়াস মালামাল লোড আনলোডের নিজের ক্রেন চালাতেন। বুধবার গভির রাতে তিনি বিসিক শিল্পনগরীর মধ্যে ক্রেন দিয়ে ট্রাক থেকে মাল আনলোড করছিলেন। এসময় রাস্তার লাইন তারের সংস্পর্শে এসে ক্রেনটি বিদ্যুতায়িত হয়। এতে ঘটনা স্হলেই তার মৃত্যু হয়।স্হানিয়রা তাকে উদ্ধার করে গভিররাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

অপরদিকে, নিহত সোহাগের চাচা শহিদুল ইসলাম জানান, সোহাগ একজন ভ্যানচালক ছিলেন । বুধবার রাত ১০টার দিকে সোহাগ বাড়ির বিদ্যুতের লাইন মেরামত করছিলেন। এসময় অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাত ১১টায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার এম আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই ইলিয়াস ও সোহাগ নামে ওই দুইজনের মৃত্যু হয়েছে।

SHARE
Previous articleঅভিনেতা বিনোদ খান্না আর নেই
Next articleছাত্র শ্রমিক
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here