যশোরে বিবার্তা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
262

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট এর ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে যশোরে বর্ণাঢ্য আয়োজন করা হয়। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টিমুখের মাধ্যমে এ পোর্টালের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

সমগ্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুজ্জামান পিকুল। বিবার্তা২৪ডটনেট যশোর প্রতিনিধি ও প্রেসক্লাব যশোর’র যুগ্ম সম্পাদক এইচআর তুহিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন- কবি ও সাংবাদিক ফখরে আলম, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি মিজানুর রহমান তোতা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ও প্রেসক্লাব যশোরের সহসভাপতি মনোতোষ বসু ও যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, দপ্তর সম্পাাদক তোহিদ জামান, যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন, রিমন খান, বর্তমান সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, বিএফইউজে সদস্য প্রণব দাস, দৈনিক লোকসমাজ’র বার্তা সম্পাদক রাজেক জাহাঙ্গীর, দৈনিক স্পন্দন’র বার্তা সম্পাদক শিকদার খালিদ প্রমুখ।
প্রধান অতিথিসহ বক্তারা বিবার্তার উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। একই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়ার জন্য ভূমিকা রাখার জন্য বিবার্তা পরিবারকে অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here