যশোরে বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কবি সাত্তার’র মৃত্যু

0
242

নিজস্ব প্রতিবেদক, (যশোর): যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কবি স.ম. আব্দুস সাত্তার শনিবার ভোর ৬টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নাৃ রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। দুরারোগ্য ব্যথি ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। আজ রোববার সকাল সাড়ে ১০টায় চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।
নিহতের স্বজনরা জানান, স.ম. আব্দুস সাত্তার চিকিৎসার জন্য শুক্রবার ঢাকায় যান। শনিবার ভোরে হাসপাতালে নেয়া পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি দুই পুত্র, স্ত্রীসহ অসংখ্যক আত্মীয় স্বজন রেখে গেছেন। বিকাল সাড়ে ৫টার দিকে তার মরদেহ ঢাকা থেকে ছাতিয়ানতলার নিজ বাড়িতে আনা হয়। রোববার সকাল সাড়ে ১০টায় জানাজা অনুষ্ঠিত হবে।
এদিকে বিদ্রোহী সাহিত্য পরিষদের সদস্য কবি স.ম আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বিদ্রোহী সাহিত্য পরিষদের উপদেষ্টা ডা. আবুল কালাম আজাদ লিটু, আমিরুল ইসলাম রন্টু, প্রতিষ্ঠাতা সদস্য পদ্মনাভ অধিকারী, সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম, আমির হোসেন মিলন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, প্রকাশনা সম্পাদক আহমদ রাজু, নির্বাহী সদস্য শেখ ইমামুল কবির, রফিকুল পাশা, আহমেদ মাহাবুব ফারুক, আবুল হাসান তুহিন, অ্যাড. আহাদ আলী লস্কার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here