যশোরে ব্যাংক এশিয়ার গ্রাহকের ৪১ লাখ টাকা আত্মসাৎ করে পালানোর সময় ভারত সীমান্ত থেকে চার প্রতারক আটক

0
61

সংবাদ বিজ্ঞপ্তি : ব্যাংক এশিয়ার গ্রাহকের ৪১ লাখ ৬০০ টাকা আত্মসাৎ করে পালানোর সময় ভারত সীমান্ত থেকে চার প্রতারককে আটক করা হয়েছে। আজ বুধবার ডিবি পুলিশ তাদের আটক করে। এসময় তাদের পালাতে সহায়তাকারী তিনজনকে আটক করা হয়েছে।

আটক আনোয়ার জাহিদ (৪৫) বাঘারপাড়া উপজেলার হালদা গ্রামের জিন্দার আলী মোল্লার ছেলে। এ সময় আরো আটক করা হয়েছে মুশফিকুর রহমান রতন (৩০), মাজেদ মোল্লা, আব্দুল আজিজ মোল্লা (৪৮), শাহিন হোসেন (৩৫), রজ্জত আলী (৪৫) ও ইমানুর হোসেনকে (৫২)।

যশোর জেলা রেজিস্ট্রি অফিসে ৩ চোর গণপিটুনির শিকার

যশোর ডিবি পুলিশের ওসি সোমেন দাশ জানান, যশোরের বাঘারপাড়া উপজেলার চতুরবাড়ীয়া বাজারে ব্যাংক এশিয়ার একটি এজেন্ট ব্যাংকিং শাখা রয়েছে। ওই শাখার এজেন্ট আনোয়ার জাহিদ সহযোগীদের মাধ্যমে ৩৪ জন গ্রাহকের আমানতের টাকা ব্যাংকে জমা না দিয়ে ৪১ লাখ ৬০০ টাকা আত্মসাৎ করেন। বিষয়টি জানাজানি হলে আত্মগোপনে যান আনোয়ার জাহিদ। এই ঘটনায় আনোয়ার জাহিদ ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যাংক এশিয়ার রিলেশনশিপ অফিসার লিকো আহম্মেদ বাঘারপাড়া থানায় মঙ্গলবার মামলা করেন।

মামলা হওয়ার পর ভারতে পালানোর চেষ্টা করেন আনোয়ার জাহিদ। এসময় তিন সহযোগিসহ তাকে বেনাপোল সীমান্ত থেকে আটক করা হয়। অবৈধপথে ভারতে পালাতে সহযোগিতার অপরাধে এসময় আরো তিনজনকে আটক করে ডিবি পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।