যশোরে ভুয়া সেনা সদস্য আটক

0
58

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্বপন কুমার দাস @ছদ্মনাম সেনা সদস্য মামুন @ সুমন ঘোষ (৩২) নামে এক ভুয়া সেনা সদস্য কে আটক করেছে যশোর ডিবি পুলিশ।

এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল টাকা স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। ভুয়া সেনা সদস্যকে গত ২৩ মার্চ দুপুর সাড়ে বারো টার দিকে, কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি মাইকেল মধুসুধন পার্কের সামনে থেকে ভিকটিমদের সনাক্তমতে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আটক সেনাসদস্য হল কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের ভোলানাথ দাস এর ছেলে। ও বর্তমানে বসবাস করেন মনিরামপুর উপজেলার নাদরা কালার হাট গ্রামে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপম কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২১ ফেব্রুয়ারী ২০২২ তারিখ ও ১৪ মার্চ ২০২২ তারিখে অজ্ঞাতনামা ব্যক্তি সেনা সদস্যের পরিচয় দিয়ে অভয়নগরের শিউলী রানী দাস

ও ঝিকরগাছার পপি বেগমদ্বয়কে মিস কলে পরিচয় হয়ে সেনা বাহিনীর সদস্য মিথ্যে পরিচয় দিয়ে বসুন্দিয়া ও রুপদিয়া এলাকায় দেখা করে স্বর্নালংকার ও নগদ টাকা ছিনতাই করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

ভুক্তভোগীদ্বয় ডিবির ওসি রুপন কুমার সরকার, এর নিকট মৌখিক অভিযোগ করলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী স্বপন কুমার দাস ও প্রোশংকর দাস পরস্পর যোগ সাজসে সেনাবাহিনীর সদস্য হিসেবে ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের মোবাইল নাম্বার সংগ্রহ করে মিস কলে পরিচিত হয়ে কাউকে বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারনা পূর্বক দেখা করে নগদ টাকা ও স্বর্নালংকার ছিনতাই করে নিয়ে যায়।