যশোরে ভুল চিকিৎসায় এক কিশোরীর মৃত্যু হাসপাতাল ভাঙচুর

0
114

নিজস্ব প্রতিবেদক : যশোরে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর এঘটনায় প্রতিষ্ঠানটিতে ভাঙচুর হয়েছে বলে জানা গেছে। নিহতের নাম মীম। তিনি যশোর সদর ‍উপজেলার চাঁচড়া মধ্যপাড়ার রবিউল ইসলামের মেয়ে। বুধবার সকালে যশোর জেনারেল হাসপালের সামনে বুধবার সকালে অসীম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটেছে।
মীমের স্বজনরা জানায়, মীম টনসিল সমস্যা নিয়ে অসীম ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হয় মঙ্গলবার বিকেলে। সকল পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে রাতে ওই প্রতিষ্ঠানের ডাক্তার তার টনসিল অপারেশন করেন। কিন্তু শরীরের কোনো উন্নতি হয়না। বুধবার সকালে অবস্থার আরও অবনতি হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ মীমকে ট্রলিতে করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সামনে ফেলে পালিয়ে যায়। পরে জরুরী বিভাগে নিয়ে গেলে ডাক্তার মীমকে মৃত ঘোষনা করেন। তাদের দাবি,ওই ক্লিনিকে মীমেকে ভুল চিকিৎসা করানো হয়েছে। এছাড়া অবহেলাও করা হয়েছে।
এ বিষয়ে ওই ক্লিনিকের মালিক অসীম কুমার মন্ডল বলেন, মীমকে সকালে একটি ব্যাথার ইনজেকশন পুশ করার পর অবস্থার অবনতি হয়। পরে তাকে জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্য হয়েছে। ভুল চিকিৎসার অভিযোগ তিনি অস্বীকার করে বলেন নিহতের পরিবারের সাথে একটা সমঝোতা হয়েছে। মরাদেহ ময়নাতদন্ত ছাড়া তারা নিয়ে যাচ্ছে বলে জানান। এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।#