যশোরে ভয়াবহ আগুনের মধ্যে ২টি মৃতদেহ কয়লা হয়ে পড়ে আছে

0
418

নিজস্ব প্রতিবেদক : প্রায় ২ ঘন্টা ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করে যশোর শহরতলীর কিসমত নওয়াপাড়ার রজনী গন্ধা তেল পাম্পের পাশে গ্যারেজে ভয়াবহ আগুন প্রায় নিয়ন্ত্রণে আনলেও আগুনে পুড়ে অন্তত দুইজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন,  আগুনে পুড়ে ধ্বংসস্তূপের মধ্যে ২ জন  মানুষের কয়লার মত মৃত দেহ পড়ে থাকতে দেখা গেছে। তারা বলছেন মৃত দেহ দুটি আপন ২ ভায়ের, তারা এক সাথে ওয়েলডিং এ কাজ করতেন। তবে তাদের পরিচয় শনাক্ত করার মত অবস্থা নেই।

ঘটনাস্থলে থাকা অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান  জানান, আগুনে পুড়ে অন্তত দুইজনের মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস যশোর স্টেশনের সহকারী পরিচালক পরিমলচন্দ্র কুণ্ডুও এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আগুন পুরোপুরি না নেভা পর্যন্ত আর কোনো লাশ আছে কি-না তা নিশ্চিত করে বলা যাবে না।’

এর আগে আজ রাত সাড়ে আটটার দিকে যশোর-ঢাকা মহাসড়কে কিসমত নওয়াপাড়া এলাকায় রজনীগন্ধা ফিলিং স্টেশনের পাশে আগুন লাগে। আগুনে একটি কাভার্ডভ্যান, কয়েকটি ট্রাক পুড়ে ভস্মিভূত হয়। ঘটনাস্থল থেকে দুইজন আহতকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাউ দাউ করে আগুন জ্বলার সময় বিস্ফোরণের শব্দ শোনা যায়। স্থানীয়দের ধারণা, পুড়ে যাওয়া গাড়িগুলোর কোনোটিতে কেমিক্যাল বা অন্য কোনো দাহ্য পদার্থ ছিল। এর ফলেই আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

আগুন দ্রুত বিস্তৃত হওয়ায় আশপাশের বাড়িঘরে থাকা মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শিশু-নারীরা আহাজারি করতে থাকেন। হাজার হাজার মানুষ জড়ো হন ঘটনাস্থলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here