যশোরে মাছচাষী সেলিম রেজা পান্নুর বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগে মামলা

0
407

বিশেষ প্রতিনিধি : যশোরে মাছচাষী সেলিম রেজা পান্নুর বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগে আদালতে মামলা হয়েছে। পান্নুর স্ত্রী রিজিয়া বেগম বুধবার যশোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিকের আদালতে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ২৮ জনের বিরুদ্ধে এ মামলা করেন। মামলাটি আমলে নিয়ে আদালত যশোর কোতয়ালী মডেল থানার ওসিকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।
মামলায় অভিযুক্তরা হলেন, যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকার সেলিম আহম্মেদ শান্ত, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুল, আনোয়ারুল করিম আনু, কাজল, লিটন, জাকির, ইউনুচ, মাসুদুর রহমান টিটো, আতিয়ার, আলমগীর হোসেন, মতিউর রহমান, গফফার, রুশাদ, কামরুল, আশানুর, মাসুম কবির, মান্নান, বদিউজ্জামান তপু, রাজু, রফিকুল, মিন্টু, আতিয়ার রহমান, বাপ্পি, রাজু আহম্মেদ, ইউনুচ, সাকিল, সেকেন্দার ও চাঁচড়া চেকপোস্ট এলাকার রাহুল।
যশোর সদর উপজেলার ভাতুড়িয়ার দাড়িপাড়া গ্রামের মাছ চাষী সেলিম রেজা পান্নুর স্ত্রী রাজিয়া বেগম অভিযোগে উল্লেখ করেন, আসামিরা এলাকার সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত এবং এদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এসব সন্ত্রাসী কাজে তার স্বামী পান্নু বাধা দেয়ার জের ধরে গত ২৪ জুলাই বিকাল সাড়ে তিনটায় আসামিরা দলবদ্ধ হয়ে বসত বাড়িতে হামলা চালায়। এসময় তার স্বামীকে বাড়িতে না পেয়ে বাড়ি ভাংচুর করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে সাত লাখ পয়ষট্টি হাজার টাকা ও আট লাখ আশি হাজার টাকার সোনার গহনা লুট করে নিয়ে যায়। এছাড়া ঘরের আসবাবপত্রসহ তার জিপ গাড়ি ভাংচুর করে মোট ৯ লাখ ২২ হাজার ৩০০ টাকার ক্ষতি করে। এরপর আসামিরা তার স্বামী পান্নুর ব্যবসা প্রতিষ্ঠান মা মনি মৎস্য খামারে হামলা চালায়। তারা খামারের তালা ভেঙে আরো নগদ সাড়ে ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here