যশোরে মাছ ব্যবসায়ীকে মারপিট করে নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

0
277

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার হাটবিলা গ্রামে মাছ ব্যবসায়ী খলিলুর রহমান মধু বকসকে মারপিট করে নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছে। মাছ ব্যবসায়ী মধু ওই গ্রামের মৃত. মোসলেম মোড়লের ছেলে।

আহত ব্যবসায়ীর ছেলে আবু সাইদ বলেন, সোমবার রাতে তার পিতা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বয়রাতলা বনছায়া বহুমুখি প্রকল্পের পরিচালক খন্দকার তানজিনুল আবরার রিমনের মাছের ঘেরের পাশে পৌছুলে পূর্ব থেকে ওৎপেতে থেকে সন্ত্রাসী সামাদ মোড়লের নেতৃত্বে সামাদ মোড়ল, আরিফ, শহিদুল, সালাম, মিজান, হাশেমসহ ৭/৮জন দুর্বৃত্ব মিলে বাঁশের লাঠি, লোহার রড দিয়ে বেঢ়ড়ক মারপিট করে। এসময় তার কাছ থেকে ব্যবসার ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেন।
হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কাজল মল্লিক বলেন, মধু বকসের শরীরের বিভিন্ন স্থানে চাপা আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বেডে পাঠিয়ে দেয়া হয়েছে। ২৪ ঘন্টা পার না হলে কিছুই বলা যাবে না। তবে তার অবস্থা আশংকাজনক। এদিকে ব্যবসায়ী খলিলুর রহমান মধু বক্স দুর্বৃত্বের হাতে আক্রান্ত হওয়ার ঘটনায় হাসপাতালে ছুটে আসেন যশোর সদরের আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সাহারুল ইসলাম এবং জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) যশোর জেলা সাধারণ সম্পাদক সৈয়দ বিপ্লব আজাদ এবং বনছায়া বহুমুখি প্রকল্পের পরিচালক খন্দকার তানজিনুল আবরার রিমন। তার চিকিৎসার খোঁজ খবর নেন। তারা এ ঘটনায় তীব্র নিন্দা জানান।
কোতয়ালী থানার ওসি (তদন্ত) আবুল বাসার সাংবাদিকদের বলেন, এরকম ঘটনা তার জানা নেই। অভিযোগ পেয়ে পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here